• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

অষ্টগ্রামে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

# মন্তোষ চক্রবর্তী :-

কিশোরগঞ্জের হাওর বেষ্টিত অষ্টগ্রামে ৬ কেজি গাঁজাসহ মো. ইফতেখার খান ইফতি (২২) ও মো. আবু হুরাইরা (৪৫) নামে দুই মাদক কারবারি কে আটক করেছে পুলিশ। ২৯ আগস্ট সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামতলী মোড়ে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করে।
অষ্টগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, অষ্টগ্রাম থানার ওসি মো. মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই সঞ্জয় কুমার দে, এএসআই বকুল মিয়া, এএসআই মো. লুৎফর রহমান খান, এএসআই শফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।
গাঁজাসহ আটক হওয়া দুই মাদক কারবারি মধ্যে মো. ইফতেখার খান ইফতি জেলার তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামের মহসীন খানের ছেলে এবং মো. আবু হুরাইরা জেলার কটিয়াদী উপজেলার উত্তর বাট্টা চমকপুর গ্রামের মো. ইনু খার ছেলে।
অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুর্শেদ জামান বিপিএম জানান, মো. ইফতেখার খান ইফতি ও মো. আবু হুরাইরা উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।
২৯ আগস্ট সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম উপজেলার জামতলী মোড়ে অভিযান পরিচালনা করে।
অভিযানে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. ইফতেখার খান ইফতি ও মো. আবু হুরাইরাকে আটক করা হয়।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করে তাদেরকে আজ ৩০ আগস্ট মঙ্গলবার কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *